আস্সালামু আলাইকুম ওয়ারাহমাতুললাহ।

সকল প্রসংশা মহান রাব্বুল আলামিন আল্লাহর, রাসুল (সাঃ), তাঁর পরিবার-পরিজন এবং সাহাবীদের উপর আল্লাহর আশেষর হমত ও শান্তি বর্ষিত হউক।

সামর্থবান প্রতিটি মুসলিম নর-নারীর উপর জীবনে একবার পবিত্র হজ আদায় করা ফরজ। মহান আল্লাহ বলেন: তোমরা আল্লাহর সন্তুুষ্টির জন্য হজ এবং উমরাহ কর (সূরা আল বাকারা, ১৯৬)। হযরত আবু হুরাইরা (রা) বর্ণনা করেন,রসুল (সাঃ) বলেন এক বার উমরাহ থেকে দ্বিতীয় উমরাহ পর্যন্ত মধ্যবর্তী গুনা সমূহের কাফ্ফারাতুল্য। আর হজ্জে মাবরুরের বিনিময় জান্নাত ছাড়া আর কিছু নয় (বুখারী ও মুসলিম)।

সুতরাং হজের যাবতীয় কাজ পূর্ণ ইখলাছ (আল্লাহর সন্তুষ্টি) ও সুন্নাত মোতাবেক সম্পন্ন না হলে, যে কোন কারণে হজে গিয়েঝ গড়া-বিবাদে জড়িয়ে পড়লে হজের জন্য ব্যয়িত কষ্টার্জিত টাকা ও কঠোর পরিশ্রম সবই বিফলে যাবে।

পৃথিবীর সব চেয়ে গুরুত্বপূর্ণ পূণ্যভ‚মিতে মহান আল্লাহর মেহমান হতে আগ্রহী সৌভাগ্যবান ভাই-বোনেরা নিশ্চয়ই ভাবছেন আপনি কোন এজেন্সীর সাথে হজ পালন করলে রাসূলে কারীম (সাঃ) প্রদর্শিত সুন্নাত তরিকায় সুচারু রূপে, আনন্দঘন পরিবেশে সঠিক ভাবে পবিত্রহজ, উমরাহ ও যিয়ারত সম্পাদন করতে পারবেন।

এন আইডিয়াল ট্যুরস এন্ড ট্রাভেল্স ও হেডওয়ে ওভারসীজ আপনার মনের বাসনা পূরণে বদ্ধপরিকর একটি ব্যতিক্রম ধর্মী হজ এজেন্সী। আল্লাহর মেহমানদের সর্বিক সেবাদানের লক্ষ্যে হজ ও উমরাহ পালনের জন্য আমরা আপনাদের সাথে যে সব প্রতিশ্রুতি প্রদান করব ইনশাল্লাহ শতভাগ প্রতি পালনে সচেষ্ট থাকব।

বাংলাদেশ বিমান বন্দর হতে জেদ্দা-মক্কা-মদিনা-অরাফাত-মিনা-মুযদালিফা সহ হজের যাবতীয় কার্যাবলী শেষ করে পূণরায় বাংলাদেশ বিমান বন্দর ফিরে আসা পর্যন্ত আমরা আপনার পাশেই থাকব ইনশাল্লাহ।
আমরা হজ ফ্লাইট শুরু হওয়ার প্রথম দিকে (অর্থাৎ ২য় সপ্তাহে) যাওয়া, হজ শেষে দ্রুত আসার বিষয়টি অগ্রাধিকার দিয়ে থাকি। তবে হজ যাত্রীদের চাহিদার আলোকেও ব্যবস্থা করা হয়।
উত্তম সফর সঙ্গী, পারস্পরিক সহযোগীতা, দ্বীনি পরিবেশে আমাদের সাথে আপনার হজের সফর সহজ ও আরামদায়ক হবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস।

আরজ গুজার
মোঃ সাদিকুল ইসলাম (সাদি)
স্বত্বাধিকারী
এন আইডিয়াল ট্যুরস এন্ড ট্রাভেলস
লাইসেন্স নম্বরঃ হজ-৫৯৬, উমরাহ-৪৮২
হেডওয়ে ওভাসীজ
সরকার অনুমোদিত হজ লাইসেন্স নং-১৩০৮

অনলাইন ভিজিটর

2669
This Month : 730
This Year : 1180
Total Visit :